এ কেমন বেশে হাজির মিলিন্দ সোমন

 এ কেমন বেশে হাজির মিলিন্দ সোমন

বিনোদন ডেস্ক : নাকে নাকছাবি, কপালে লাল টিপ, খোলা চুল, গলায় হার, সঙ্গে হাতে তরোয়াল হাতে ধরা দিলেন মিলিন্দ সোমন। এমন কেমন বেশ মিলিন্দের? ছবি ঘিরে প্রশ্ন বলিউডের ‘এভারগ্রিন’ মিলিন্দ সোমনের অনুরাগীদের। ফের একবার সকলকে চমকে দিলেন মডেল, অভিনেতা।

মিলিন্দের এমন বেশের কারণটা খোলসা করেই বলা যাক। অল্ট বালাজি ও Zee5-এর যৌথ উদ্যোগে আসছে ওয়েব সিরিজ ‘পৌরষপুর’ পৌরাণিক প্রেক্ষাপটে তৈরি কাল্পনিক এক সাম্রাজ্যের কাহিনি উঠে আসবে এই সিরিজে। আর তাতেই তৃতীয় লিঙ্গের একটি চরিত্রে অভিনয় করছেন মিলিন্দ। তাঁর চরিত্রের নাম ‘বরিস’। শনিবার ‘বরিস’ লুক শেয়ার করে মিলিন্দ লিখেছেন, ”এমন কোনও চরিত্র আগে কখনও করিনি। পৌরষপুরের জগতে তৃতীয় লিঙ্গের মানুষরা সবসময়ই অধিকারের লড়াই করে। বরিস চরিত্রটি নজরকাড়া ব্যক্তিত্বের পাশাপাশি একজন বুদ্ধিমান মানুষ। তাঁর চরিত্রের নানা দিকের সাক্ষী থাকুন।” সঙ্গে রবিবার বেলা ১২টায় ‘পৌরষপুর’-এর টিজার বের হবে বলেও জানিয়েছেন মিলিন্দ।

একতা কাপুর প্রযোজিত ‘পৌরষপুর’-এ মিলিন্দ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী শিল্পা শিণ্ডে হিন্দি টেলিভিশনের হার্টথ্রব শাহির শেখ এবং অন্নু কাপুরJ এছাড়াও দেখা যাবে পৌলমী দাস, ফ্লোরা সাইনি, সাহিল সালাথিয়া, লাল আদিত্যর মতো টেলিভিশন ও ওয়েবের চেনা মুখেদের।

সম্প্রতি ‘লক্ষ্মী বম্ব’ ছবিতে তৃতীয় লিঙ্গের চরিত্রে দেখা গিয়ছে অক্ষয় কুমারকে। আর এবার ওয়েব সিরিজে তৃতীয় লিঙ্গের চরিত্র নিয়ে আসছেন মিলিন্দ। এতদিন পর এমন একটি চরিত্রের হাত ধরে অভিনয় ফিরে মিলিন্দ কতটা নজর কাড়েন সেটাই দেখার। আগামী ২৯ ডিসেম্বর থেকে সম্প্রচারিত হবে ‘পৌরষপুর’।

mimmahmud

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.