পিআইও সমিতির সভাপতি আক্তার, সম্পাদক আনোয়ার
নিজস্ব প্রতিবেদক
আক্তারুজ্জামানকে সভাপতি ও আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। ৪১ সদস্যের এই কমিটি ২০২০-২০২১ সেশনে দায়িত্ব পালন করবে। শনিবার রাজধানীর দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরে নতুন কমিটির কর্মকর্তাদের শপথবাক্য পাঠ করান দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের মহাপরিচালক(ডিজি) আতিকুল হক। সংগঠনটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মবিনুর রহমান, আবদুল্লাহেল কাফি, বদরুদ্দোজা, আনোয়ারুল ইসলাম, আয়শা সিদ্দিকা, মীর মোর্শেদ রানা, আশরাফ হোসেন, হাবিবুর রহমান ও মোসফিকুর রহমান। যুগ্ম সাধারণ সম্পাদক শফিউল আলম সাকিব ও রাশেদ খান। এছাড়া সাংগঠনিক সম্পাদক জি এম সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক মহিদুল ফারুক হোসেন, দফতর সম্পাদক পবিত্র চন্দ্র মন্ডল, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাকিবুল ইসলাম, সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক আলী নুর, চাকরি সম্পাদক বাকি বিল্লাহ, আইন সম্পাদক শহিদুল ইসলাম, আন্তর্জাতিক সম্পাদক একরামুল হক, মহিলা বিষয়ক সম্পাদক নুর এ শেফা এবং তথ্য ও গবেষনা সম্পাদক রেফাউল আজম।

প্রতি বিভাগ থেকে একজন করে সহ-সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এরা হলেন- আবু সাঈদ মল্লিক (ঢাকা), মনসুর আলী (চট্টগ্রাম), আবু বাশির (রাজশাহী), শরিফ মো. রুবেল (খুলনা), মহসিন উল হামান (বরিশাল), শীর্ষেন্দু পুরকায়স্থ (সিলেট), মোফাখখারুল ইসলাম (রংপুর) এবং জাকারিয়া আলম (ময়মনসিংহ)।

নির্বাহী সদস্যরা হলেন- শফিকুল ইসলাম, রিয়াজুল ইসলাম, আবদুর রাজ্জাক, নিয়াজ মোর্শেদ, বোরহান উদ্দিন, রেজাউল করিম, সোহেল রানা, আসাদুজ্জামান, ওমর ফারুক এবং হাসান মাহবুব খান।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.