নিউজ ডেস্ক : লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিতের জন্য এমপিদের নির্বাচনী প্রচারে অংশ নিতে দেয়ার সুযোগ চেয়েছেন উত্তরের মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম।

শুক্রবার দুপুরে উত্তরা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম। নামাজ শেষে কুশল বিনিময় করে ৪ নম্বর সেক্টরের ৮ নম্বর সড়কের সামনে থেকে প্রচারণা শুরু করেন।

নির্বাচন কমিশনের প্রতি অনুরোধ জানিয়ে আতিকুল বলেন, আপনার দেখেছেন, নির্বাচনী প্রচারে এমপি বা মন্ত্রীদের অংশ নেয়ার ক্ষেত্রে এক ধরনের নিষেধাজ্ঞা রয়েছে। আমার কথা হচ্ছে, আজ যারা এমপি আছেন, তারাও তো দলের সদস্য। তাদেরও তো ইচ্ছা করে আমার সঙ্গে প্রচারে নামার।

প্রতিপক্ষ বিএনপির মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়ালের প্রচারে সাবেক এমপি ও মন্ত্রী মওদুদ আহমদের প্রসঙ্গ উল্লেখ করে আতিকুল বলেন, আমি নির্বাচন কমিশনকে অনুরোধ করব, অন্ততপক্ষে যারা এমপি আছেন, তারা যেন আমাদের সঙ্গে মাঠে নেমে কাজ করতে পারেন। লেভেল প্লেয়িং ফিল্ডের জন্য এই বাধাটুকু যেন না থাকে।

এ সময় তিনি বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে গিয়ে নৌকার জন্য ভোট চান। লিফলেট ও পোস্টার বিতরণ করেন।

তার সঙ্গে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব হাসানসহ আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সেখান থেকে উত্তরাস্থ নির্বাচনী কার্যালয়ে গিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলাম। এসময় লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিতের জন্য সংসদ সদস্যদের নির্বাচনী প্রচারে অংশ নিতে দেয়ার সুযোগ চান তিনি।

এদিন সন্ধ্যা ৬টায় মনিপুর বয়েজ স্কুল আলেম-ওলামা, শিক্ষক প্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন আতিকুল ইসলাম। এ সময় তিনি কাছে নৌকার জন্য ভোট চান।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.