নিজস্ব প্রতিবেদক : ভেদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে আহ্বান জানিয়েছেন ঢাকা-১৮ আসনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থী এডভোকেট সাহারা খাতুন।

সাবেক স্বরাষ্ট্র, ডাক, তার ও টেলিযোগাযোগ মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়ামের অন্যতম এই সদস্য গতকাল উত্তরখান শাহ কবির (র.) এর মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরুর প্রাক্কালে উপস্থিত নেতা-কর্মীদের প্রতি এ আহ্বান জানান।

উত্তরখানের মাজার এলাকায় গতাকল দুপুর থেকেই বৃহত্তর উত্তরার নেতা-কর্মীরা ভীড় করতে থাকেন। এ সময় তারা পুরো এলাকা নৌকা মার্কায় ভোট চেয়ে শ্লোগান দিয়ে মুখরিত করে তোলে। দলে দলে বিভিন্ন এলাকা থেকে আসতে থাকেন নেতা-কর্মীরা। প্রতিক্ষার অবসান ঘটিয়ে বিকাল সাড়ে ৪টার দিকে মাজার জিয়ারতে আসেন সাহারা খাতুন। এ সময় তার সঙ্গে উত্তরার সকল পর্যায়ের নেতৃবৃন্দ ও মহজোটের নেতৃবৃন্দের সরব উপস্থিতি লক্ষ্য করা যায়।

প্রথমে শাহ কবির (র.) এর মাজার জিয়ারত শেষে পাগল শাহ এর মাজারও জিয়ারত করেন সাহারা খাতুন। জিয়ারতে অত্র অঞ্চলের মানুষের ভাগ্যন্নয়ন ও নৌকা মার্কার বিজয় নিশ্চিতে দোয়া করা হয়।

বক্তব্যে সাহারা খাতুন বলেন, এখন সময় ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাওয়ার। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে পুনরায় ক্ষমতায় আনতে কাজ করতে হবে। দেশের উন্নয়নের বর্তমান ধারা অবহ্যত রাখতে না পারলে মানুষের সুখ সমৃদ্ধি নিশ্চিতে বাধা সৃষ্টি হবে।

ঢাকা-১৮ আসনের দলীয় প্রার্থী সাহারা খাতুন বলেন, নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হাজারো মানুষের বাধভাঙ্গা ঢল নেমেছে। আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ বিপুল ভোটে জয়লাভ করবে। এর জন্য সবাইকে এক হয়ে কাজ করতে হবে।

“উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক নৌকা। আগামী নির্বাচনে নৌকার বিকল্প কিছুই হতে পারেনা। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে জয়ী করার আহবান জানান সাহারা খাতুন।

তার সঙ্গে উপস্থিত ছিলেন মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ নাজিমউদ্দিন, যুগ্ম সম্পাদক আলহাজ্ব হাবিব হাসান, বন ও পরিবেশ সম্পাদক এস.এম তোফাজ্জ্বল হোসেন, বঙ্গবন্ধু কালচারাল ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম, মহানগর উত্তর যুবলীগের সহ-সভাপতি আলহাজ্ব ডি.এম শামীম, সাংগঠনিক সম্পাদক মামুন সরকার প্রমুখ।

পরে তিনি উত্তরখানের হেলার মার্কেট এলাকায় একটি পথসভা ও ফরিদ মার্কেট এলাকায় একটি পথসভায় গণসংযোগ চালান।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.