স্টাফ রিপোর্টার : বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স ন্যূনতম খরচে কক্সবাজার ঘুরে আসার সুযোগ করে দিচ্ছে।

‘কক্সবাজার হলিডে প্যাকেজ’ নামে এসব প্যাকেজ আগামি ১৬ ডিসেম্বর এর মধ্যে সংগ্রহ করা যাবে এবং যা রোববার (৯ ডিসেম্বর) থেকে ১৩ ডিসেম্বর এবং ১১ জানুয়ারী ২০১৯ থেকে ৩০ মার্চ ২০১৯ পর্যন্ত কার্যকর থাকবে।

ইউএস-বাংলার এই প্যাকেজে ন্যূনতম ৯ হাজার ৯৯০ টাকায় কক্সবাজারে আন্তর্জাতিক মানের হোটেলে দুই রাত তিন দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা সকল প্রকার ট্যাক্সসহ এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ আরো নানান সুবিধা রয়েছে।

শুধু তাই নয় পছন্দ অনুযায়ী কক্সবাজারে আন্তর্জাতিক মানের বিভিন্ন পাঁচ তারকা মানের হোটেলে প্যাকেজ সুবিধা রয়েছে ইউএস-বাংলা’র হলিডে প্যাকেজে। হোটেল গুলোর মধ্যে রয়েছে- হোটেল প্রাসাদ প্যারাডাইজ, হোটেল সী প্যালেস, হোটেল বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজ, হোটেল কক্স টুডে, ওশান প্যারাডাইজ, সীগাল হোটেল, লং বিচ হোটেল, সায়মন বিচ রিসোর্ট এবং রয়েল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা।

এছাড়া চট্টগ্রাম, সিলেট, বরিশাল, রাজশাহী ও খুলনায় রয়েছে ইউএস-বাংলা হলিডেজের আকর্ষনীয় প্যাকেজ।

‘দেশকে জানা আর বিদেশকে চেনা’ এই উপলব্ধি থেকেই দেশীয় পর্যটন বিকাশের সঙ্গে দেশী পর্যটকদের বিভিন্ন দেশে বিশেষ করে কলকাতা, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজুতে স্বল্প খরচে ঘুরে আসার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা।

ইউএস-বাংলা’র হলিডে প্যাকেজগুলো কমপক্ষে দু’জনের জন্য প্রযোজ্য। পর্যটকদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে। বিজয় দিবস উপলক্ষে হলিডে প্যাকেজগুলো শুধুমাত্র ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস্ অফিস থেকে সংগহ করা যাবে।

প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য এয়ারলাইন্সের যে কোনো সেলস্ অফিসে যোগাযোগ করতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.