অর্থনৈতিক ডেস্ক : ১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ৯২তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে।

৩১ জুলাই (মঙ্গলবার) বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক ও প্রাইজবন্ড ড্র কমিটির সচিব মো. মাছুম পাটোয়ারী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এবারের ড্রতে ০০০০০০১ থেকে ১০০০০০০ ক্রম সংখ্যার অন্তর্ভুক্ত বন্ডসমূহ থেকে ৫১টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যার মোট এক হাজার ২৩৪৬টি পুরস্কার ঘোষণা করা হয়েছে। এরমধ্যে ৬ লাখ টাকা করে পাবেন ৫১ জন, ৩ লাখ ২৫ হাজার টাকা পাবেন ৫১ জন, ১ লাখ টাকা করে পাবেন ১০২ জন, ৫০ হাজার টাকা করে পাবেন ১০২ জন ও ১০ হাজার টাকা করে পাবেন ২০৪০ জন।

এবারে সব সিরিজের ০৩৩৯২৬৭ নম্বর প্রথম এবং ০৭৬৪৬৪০ নম্বর দ্বিতীয় পুরস্কার পেয়েছে। প্রথম পুরস্কার বিজয়ী প্রত্যেকে ৬ লাখ ও দ্বিতীয় পুরস্কার বিজয়ী ৩ লাখ ২৫ হাজার টাকা করে পাবেন। এছাড়া তৃতীয় পুরস্কার বিজয়ী এক লাখ, চতুর্থ পুরস্কার বিজয়ী ৫০ হাজার এবং পঞ্চম পুরস্কার বিজয়ীরা ১০ হাজার টাকা করে পাবেন।

প্রাইজবন্ডের প্রথম পুরস্কারের জন্য ঘোষিত সংখ্যার প্রতিটি সিরিজের সেই সংখ্যার বন্ড প্রথম পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়। একইভাবে অন্য পুরস্কারগুলোও দেয়া হয়।

ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. সেলিম মিয়া।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.