নিজস্ব প্রতিবেদক : এবার জাতীয় পার্টিতে যোগ দিলেন জনপ্রিয় ব্যান্ড তারকা, ‘মাইলস’ ব্যান্ডের ভোকাল শাফিন আহমেদ। আজ (১৯ জুলাই) সকালে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের বারিধারার বাসায় তার হাতে ফুল দিয়ে তিনি জাতীয় পার্টিতে যোগ দেন। এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য চিত্রনায়ক সোহেল রানা উপস্থিত ছিলেন।

এ খবর নিশ্চিত করেছেন শাফিন আহমেদ নিজেই। তিনি বলেন, ‘দেশের জন্য, দেশের মানুষের জন্য কিছু করার ইচ্ছা আমার অনেকদিন থেকেই। আর সেই কাজ করার জন্য আমার অবশ্যই রাজনৈতিক একটা প্ল্যাটফর্ম দরকার। সেকারণেই আমি রাজনীতিতে এসেছি। তার বাস্তবায়ন হতে চলেছে। আজ (১৯ জুলােই) আমি জাতীয় পার্টিতে যোগ দিয়েছি এবং আজ থেকেই আমি পার্টির জন্য কাজ করতে প্রস্তুত।’

পার্টিতে কোন পদ পেয়েছেন কি না, তা এখনো নিশ্চিত করেননি শাফিন আহমেদ। জানিয়েছেন, যদি পার্টি তাকে কোনো পদ দেয় তাহলে সে নিশ্চয়ই সে অনুযায়ী কাজ করবেন। পদ না পেলেও তার স্বপ্ন পূরণে এগিয়ে যাবেন। আর সেক্ষেত্রে জাতীয় পার্টিকে একটি ভালো রাজতৈনিক মঞ্চ মনে করছেন শাফিন আহমেদ।

এর আগে ২০১৭ সালের ফেব্রুয়ারিতে ববি হাজ্জাজের নেতৃত্বাধীন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) এ যোগ দিয়েছিলেন শাফিন। সেই দলের হয়ে গেলো সিটি নির্বাচনে ঢাকা উত্তরের মেয়র পদে নির্বাচনও করেছিলেন তিনি। কিন্তু দলটি নিবন্ধন না পাওয়ায় সেখান থেকে সরে এসেছেন শাফিন আহমেদ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.