ডেস্ক : মেজ ছেলে রওশন হোসেন বাপ্পি কানাডা থেকে এখনো দেশে পৌঁছাতে পারেননি। সে কারণেই পিছিয়ে গেছে প্রয়াত অভিনেতা রাজ্জাকের দাফন। বুধবার সকালে বনানী কবরস্থান তাকে দাফন করা হবে।

রাজ্জাকের দীর্ঘদিনের সহকর্মী অভিনেতা আলমগীর বলেন, ‌‘অবশেষে নায়করাজকে আগামীকাল দাফন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। উনার মেজ ছেলে বাপ্পি নিশ্চিত করেছে বুধবার ভোরে সে ঢাকায় পৌঁছাবে। বাপ্পি ও তার পরিবারকে বহনকারী ফ্লাইট সকাল সোয়া ৪টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। কয়েক ঘণ্টার জন্য বাবাকে শেষ দেখতে পারবে না ছেলেটা, এটা আসলে মেনে নেয়া যায় না। তাই আজাদ মসজিদের ইমামের সঙ্গে আলাপ করে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। বুধবার (২৩ আগস্ট) সকাল ১০টায় বনানী বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে রাজ্জাক ভাইকে।’

এর আগে, মঙ্গলবার সকাল ১১টা ২০ মিনিটে প্রিয় কর্মস্থল বিএফডিসিতে শেষ শ্রদ্ধা ও প্রথম নামাজে জানাজা সম্পন্ন হয়। এ সময় উপস্থিতি ছিলেন চলচ্চিত্রের বিশিষ্ট থেকে শুরু করে নবীন শিল্পীরা। শ্রদ্ধা জানাতে এসেছিলেন রাজ্জাকের একসময়ের নায়িকারাও।

এরপর এফডিসি থেকে নায়করাজের মরদেহ নেয়া হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে রাজনৈতিক, সংস্কৃতিক ব্যক্তিত্বসহ সর্বস্তরের জনগণ শেষবারের মতো নায়করাজ রাজ্জাককে শ্রদ্ধা জানান।

শহীদ মিনারে রাজ্জাকের মরদেহে শ্রদ্ধা জানান আওয়ামী লীগের পক্ষ থেকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, তথ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও বেশ কয়েকজন বিশিষ্ট ব্যক্তি।

উল্লেখ্য, সোমবার সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাজ্জাক। এরপর রাতে তার মরদেহ ইউনাইটেড হাসপাতালের হিমঘরে রাখা হয়। তার মৃত্যুতে চলচ্চিত্র অঙ্গনে তিনদিনের শোক পালিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.