বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় অভিনেতা ও হাল সময়ের ক্রেজ অারিফিন শুভ অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবি মুক্তি পাচ্ছে আগামী ৬ অক্টোবর। ছবিটিতে শুভর বিপরীতে অভিনয় করেছেন এ সময়ের অন্যতম জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।
এই তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ছবির কাহিনীকার ও সার্বিক তত্ত্বাবধানে থাকা ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার।

সিনেমাটির কাহিনীকার সানী সানোয়ার আরো জানান, গণসংযোগ, ডিজিটাল মিডিয়া, রেডিও-টিভি, পোস্টার, ব্যানার-বিলবোর্ড-কাটআউট-লিফলেটসহ নানা আয়োজন অন্তর্ভূক্ত থাকছে প্রচার-প্রচারণায়। আজ সিনেমাটির প্রথম পোস্টার ডিজিটাল মাধ্যমে প্রকাশ করা হলো। অচিরেই প্রকাশ পাবে প্রিন্ট ভার্সনেও। আগস্টের মাঝামাঝিতে একটি টিজার এবং ঈদ-উল-আযহার সময় একটি ট্রেলার মুক্তি দেয়ার প্রচেষ্টা চলছে। এরপর একে একে মুক্তি দেয়া হবে ‘ঢাকা অ্যাটাক’সিনেমার সবগুলো গান।

‘ঢাকা অ্যাটাক’ সিনেমা পরিচালনা করেছেন দীপংকর দীপন। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লি. এবং থ্রি-হুইলারস লি.। সিনেমাটিতে মাহি-শুভ ছাড়াও অভিনয় করেছেন হাসান ইমাম, আফজাল হোসেন, এবিএম সুমন, নওশাবা এবং শতাব্দী ওয়াদুদ। বিশেষ অতিথি চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীর এবং শিপন মিত্রকে।

‘ঢাকা অ্যাটাক’ বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা হিসেবে সকল শ্রেণীর দর্শকের মন জয় করবে বলে বিশ্বাস ছবিটির কলাকুশলীদের। দেশীয় চলচ্চিত্রে আধুনকিতার ছোঁয়া, শতভাগ মৌলিক গল্প, সর্বোচ্চ সংখ্যক তারকা অভিনেতা-অভিনেত্রীদের উপস্থিতি, অসম্ভব সুন্দর কিছু গান, বিশাল আয়োজনসহ আরও নানা বিষয় যুক্ত করার মধ্যদিয়ে সিনেমাটি দর্শকদের উপভোগ্য করার সর্বাত্মক প্রচেষ্টা নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.