আন্দোলনের মাঝেও মুক্তির অনুমতি পেল নবাব ও বস টু

 আন্দোলনের মাঝেও মুক্তির অনুমতি পেল নবাব ও বস টু

বিনোদন প্রতিবেদক : যৌথ প্রযোজনার নিয়ম না মানার দায়ে ‘নবাব’ ও ‘বস টু’ ছবি দুটি চলচ্চিত্র ঐক্যজোটের আন্দোলনের মুখে পড়ে। তবে সব বাধা পেরিয়ে বুধবার (২১ জুন) বিনা কর্তনে সেন্সর সনদ পেয়েছে। খবরটি নিশ্চিত করেছেন সেন্সর সচিব জালালউদ্দিন মুন্সি।

তিনি বলেন, ‘দিনভর দুটি ছবি সেন্সরে প্রদর্শিত হয়েছে। সন্ধ্যায় সেন্সর সদস্যরা মুক্তি অনুমতি দিয়েছেন। আর মুক্তিতে বাধা নেই। এখন ছবি দুটির প্রযোজক যখন খুশি তখন মুক্তি দিতে পারেন।’

বুধবার (২১ জুন) সন্ধ্যায় ছবি দুটির বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন বলেন, ‘আমরা একটু আগে জানতে পেরেছি ছবি দুটি প্রদর্শন শেষে সেন্সর আনকাট ছাড়পত্র পেয়েছে। আগামীকাল (২২ জুন) আমরা সনদপত্র হাতে পাব। ঈদেই ছবি দুটি মুক্তি পাবে।’

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের জিৎস ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় ‘বস-২’ সিনেমাটি যৌথভাবে নির্মাণ করেছেন কলকাতার বাবা যাদব ও বাংলাদেশের আব্দুল আজিজ। জিৎ এর বিপরীতে ছবিতে অভিনয় করেছেন কলকাতার শুভশ্রী এবং বাংলাদেশের নুসরাত ফারিয়া।

অন্যদিকে ‘নবাব’ ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। এতে অভিনয় করেছেন শাকিব খান, শুভশ্রী, অমিত হাসান, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তী ও খরাজ মুখার্জিসহ আরও অনেকে। ছবিটি প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ।

জানা গেছে, এরই মধ্যে শাকিব খান অভিনীত নবাব ১২০ ও জিৎ অভিনীত বস টু ১০০ হলে মুক্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে। হল সংখ্যা আগামীতে আরও বাড়তে পারে।

mimmahmud

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.