৫০টি অডিও মিউজিক অ্যালবামের মোড়ক উন্মোচন

 ৫০টি অডিও মিউজিক অ্যালবামের মোড়ক উন্মোচন

বিনোদন প্রতিবেদক : যে কোনো উৎসব মানুষের জীবনকে নতুন রঙে রাঙিয়ে তোলে। আর ঈদে সঙ্গীত জগতে নতুন গান প্রিয় মানুষের মনকে আরও দোলা দিয়ে যায়। এবারে ঈদকে সামনে রেখে ব্যতিক্রমী ও বৈচিত্র্যময় ৫০টি অডিও ভিডিও মিউজিক অ্যালবামের মোড়ক উন্মোচন করা হয়েছে।

আজ মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর বেইলি রোডের এক রেস্টুরেন্টে এই মোড়ক উন্মোচন করা হয়। দেশের প্রথম সারির অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ ও অগ্নিবীণা যৌথভাবে অনুষ্ঠানটির আয়োজন করে।

সিডি আকারে অ্যালবাম প্রকাশনার পাশাপাশি ডিজিটাল প্রকাশনাও করা হয়েছে আজ।

এর মধ্যে নাফিস ইকবালের কম্পোজিশনে মিক্সড অ্যালবাম ‘ন যাইও’, যাত্রী ব্যান্ডের ‘যাত্রী’, সুবীর নন্দী ও ছন্দো চক্রবর্তীর মোরা ছিনু একেলা, এফ এ সুমনের ইতি তোমার প্রিয়, মাসুদ রানার রাতের বুকে চাঁদ, মাহবুব মিলনের একই বৃন্তে, শামীম আশিকের গান ওয়ালা, এম আই মিঠুর স্বপ্নের সাইকেল,শায়লা সাবরিন পলির হৃদয়ে হৃদয়ে বেঁধেছি অন্যতম।

এ ছাড়া সাজুর কিশোরী ও কিশোরী, তৌসিফের অবশেষে, শেখ মহসিনের জলের আয়না, বীথি পান্ডের যখন এসেছিলে, রিমন জুয়েল ও নেয়ামতের ইশারায় দিয়েছি বলে, চামেলী সিনহার একফালি চাঁদ, তৌফিক ইমামের মনের কিছু কথা, আসিফ আলতাফের প্র্রেমিকা নাকি বন্ধু এবং লুৎফর হাসানের ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো উল্লেখযোগ্য।

এ নিয়ে কথা হয় তরুণ শিল্পী সুরাইয়া সুবর্ণার সঙ্গে।যিনি গান গেয়েছেন মিক্সড অ্যালবাম ‘ন যাইও’তে।

তিনি অর্থসূচককে বলেন, এটা আমার জীবনে প্রথম কোনো আনুষ্ঠানিক প্রকাশনা। অনেক পরিশ্রম আর আন্তরিকতার সঙ্গে গান গেয়েছি। আশা করছি এই গান সবার মন ছুয়েঁ যাবে।

জি সিরিজ এবং অগ্নিবীনা প্রোডাক্টশনের মালিক নাজমুল হক ভূইয়া খালেক বলেন, ঈদে প্রতি বছরই জি সিরিজ ভিন্ন ধরণের আয়োজন করে। এবার আমরা সফলভাবে অনুষ্ঠানটি করতে পেরেছি। এবার এক সাথে ৫০টি অ্যালবামের মোড়ক উন্মোচন করা হয়েছে। আমার বিশ্বাস ঈদে বিনোদন প্রিয় মানুষেরা অনেক ভালো ভাবে গ্রহণ করবে এটা।

অনুষ্ঠানে সঙ্গীত জগতের অনেক গুণীজন এসময় উপস্থিত ছিলেন।

mimmahmud

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.