ডেস্ক : আয়নাবাজি অরিজিনাল সিরিজের অন্যতম পরিচালক সুমন আনোয়ারের নির্দেশনায় ‘রাতুল বনাম রাতুল’ নাটকটির শুটিং সম্প্রতি সম্পন্ন হয়েছে। নাটকটির শ্রেষ্ঠাংশে দেখা যাবে নিশো, আজাদ আবুল কালাম এবং প্রথম বারের মত নবাগত মীমকে।

বান্দরবানের দুর্গম থানচিতে চিত্রায়িত নাটকটির প্রেক্ষাপট কেমন হবে জানতে চাইলে পরিচালক সুমন আনোয়ার বলেন, ‘নাটকের কাহিনী এগিয়েছে রাতুল আর নবনীর তোলপাড় করা প্রেম কাহিনী নিয়ে। আর্ট গ্যালারি, শাহবাগ, শিল্পকলা থেকে শুরু করে শ্রেয়া ঘোষালের কনসার্ট, কোন কিছুই বাদ যায়নি তাদের প্রেমের মহাকাব্যে। কিন্তু সমাজের চাপ, ক্যারিয়ারের চোখ রাঙানি, দুই পরিবারের স্ট্যাটাস বৈষম্য, সব মিলিয়ে ছন্দটা হঠাৎই কেটে যাওয়ায় বিষাদ সিন্ধুতে সাঁতরে বেড়াতে হয় রাতুল আর নবনীকে। এরকম কাঙ্ক্ষিত-অনাকাঙ্ক্ষিত মনোঃরসায়নকে বাস্তবে রূপ দেয়ার চেষ্টা করেছি পাহাড়ি সৌন্দর্যের লীলাভূমি থানচিতে।’

উল্লেখ্য এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে দেশের চলচ্চিত্র ইতিহাসে তুমুল জনপ্রিয়তা পাওয়া চলচ্চিত্র আয়ানবাজি’র ধারাবাহিকতায় আয়নাবাজি অরিজিনাল সিরিজ নামে নতুন একটি টিভি সিরিজ; যা টানা সাত দিন তিনটি টিভি চ্যানেল- জিটিভি, আরটিভি এবং মাছরাঙ্গা টিভিতে একইসাথে রাত আটটায় প্রদর্শিত হবে এক ঘণ্টাব্যাপী সাতটি পূর্ণাঙ্গ পর্ব। যেখানে গল্পের মূল আবহে থাকবে একজন মানুষের জীবনের বিভিন্ন বৈচিত্রময় রূপের সাবলীল উপস্থাপনা।

আন্তর্জাতিক ফিল্ম ইন্ডাস্ট্রিতে এরকম প্রায়ই হতে দেখা গেলেও প্রথমবারের মতো বাংলাদেশী কোন চলচ্চিত্র থেকে টিভি সিরিজ বানানো হচ্ছে। আর এই সিরিজেরই অন্যতম একটি পর্ব হচ্ছে ‘রাতুল বনাম রাতুল’।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.