বিনোদন প্রতিবেদক : ‘এতদিন কোথায় ছিলেন সাহেব? আজকে আপনি এফডিসিতে এসে নেতাগিরি করছেন। চলচ্চিত্রের দূর্দিন তো অনেক আগে থেকেই চলছে। তখন তো আপনাকে দেখা যায়নি।’ গতকাল রোববার রাতে রাজধানীর নিউ ইস্কাটনের এক রেস্তোরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলনে চলচ্চেত্র অঙ্গণে ‘মিয়াভাই’ নামে পরিচিত বরেণ্য চিত্রনায়ক ফারুককে উদ্দেশ্য করে বললেন শাকিব খান।

তিনি আরও বলেন, ‘চলচ্চিত্রের দূর্দিনে আপনাকে কখনোই পাওয়া যায়নি, কিন্তু নেতাগিরি করার জন্য ঠিকই হাজির হয়ে গেছেন সময় মতো। চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটির সাথে সাথে ঘুরছেন আপনি। তাদের দূর্বল মানসিকতার কারণে আপনার মতো সুদিনের কোকিলরা সুযোগ পায়। আপনাকে বড় বড় বক্তব্য দিতে দেখা যাচ্ছে। আপনাকে এটা মানায়? আপনারা রাজ্জাক সাহেবের অবদান নিয়ে প্রশ্ন তোলেন, আপনার কী অবদান আছে এই ইন্ডাষ্ট্রিতে? কাজের কাজ করবেন না, সময় মতো নেতাগিরি ফলাতে ঠিকই হাজির হবেন। এমনটা চলবে না।’

গতকাল রোববার যৌথ প্রযোজনায় নির্মিত ‘বস ট’ ও ‘নবাব’ ছবি দুটিকে চলচ্চিত্র দুটিকে চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র না দেওয়ার জন্য মিছিল, সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করে চলচ্চিত্র ঐক্যজোট। এ কর্মসূচির মধ্যে থেকে একটি প্রতিনিধি দল তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর সঙ্গে দেখা করেন। এর প্রতিবাদে ছবি দুটির বাংলাদেশের প্রযোজক জাজ মাল্টিমিডিয়ার আয়োজনে এই সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। এতে প্রযোজক, হল মালিক, বুকিং এজেন্ট ও অভিনয়শিল্পীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.