২৩ সহকারি অ্যাটর্নি জেনারেলকে অব্যাহতি, ২৭ জনকে নিয়োগ

 ২৩ সহকারি অ্যাটর্নি জেনারেলকে অব্যাহতি, ২৭ জনকে নিয়োগ

আদালত প্রতিবেদক : উচ্চ আদালতে রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনার জন্য দায়িত্বরত ২৩ সহকারি অ্যাটর্নি জেনারেলকে স্বীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একইসঙ্গে, সহকারি অ্যাটর্নি জেনারেল পদে দায়িত্ব পালনের জন্য ২৭ জনকে নতুন করে নিয়োগ দেওয়া হয়েছে।

সোমবার (১২ জুন) রাষ্ট্রপতির আদেশক্রমে আইন মন্ত্রণালয় থেকে সলিসিটর রঞ্জন কুমার সাহা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তালিকা প্রকাশ করা হয়।

মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, এসব আইন কর্মকর্তাদের বিগত দিনের পারফরম্যান্স সন্তোষজনক না হওয়ায় তাদেরকে এই অব্যাহতি দেওয়া হয়।

অব্যাহতি পাওয়া ২৩ জন হলেন- সাধন কুমার বনিক, দেলোয়ারা বেগম বেলা, ইয়াদিয়া জামান, মোছা. আনোয়ারা খানম, বিলকিছ ফাতেমা, মতিউর রহমান হাওলাদার, মো. আব্দুল বারী, মো. নুরুল হক, মো. মনোয়ার হোসেন, আব্দুর রহমান হাওলাদার, বাহাউদ্দিন আহাম্মেদ, তৌহিদা খাতুন (রিনা), আবু সালেহ মোহাম্মদ ফজলে রাব্বী খান, মো. জাবের, মো. মোজাম্মেল হক রানা, খন্দকার মোদাররেস এলাহী (তিরু), মিয়া সিরাজুল ইসলাম, এস এম আসাদুল্লাহ তারেক, মো. শহীদুল ইসলাম খান, এ বি এম মাহবুব, মো. মামুনুর রশিদ, মো. সোয়েব খান এবং নওয়াজিশ আরা বেগম।

নতুন নিয়োগপ্রাপ্ত ২৭ জন হলেন : সৈয়দা সাবিনা আহম্মেদ (মলি), আফিফা বেগম, আনিচ-উল মাওয়া আরজু, সাইরা ফাইরজ, হেলেনা বেগম (চায়না), মো. আসাদুজ্জামান, লাকী বেগম, মো. শফিকুজ্জামান, মিজানুর রহমান খান, মোহাম্মদ আকতার হোসেন, সৈয়দ বশির হোসেন চৌধুরী, নুসরাত জাহান, মো. আবুল কালাম খান (দাউদ), সন্ধ্যা ঘোষ, মো. নাসিম ইসলাম, মোহাম্মদ মজিবুর রহমান, মো. আশরাফ উদ্দিন খান, মেহেদেী হাসান, নিরমল কুমার দাস, জাহির আহম্মেদ, সাথী শাহাজাহান, জাকির হোসেন, আইরিন জাহান, প্রহলাদ দেবনাথ, আবুল হোসেন মো. জিয়াউদ্দিন, আশিক রুবাইয়াত এবং নাজিমুল ইসলাম (রাজু)।

mimmahmud

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.