আশুলিয়া প্রতিনিধিঃ  আশুলিয়ার গাজীরচট এলাকায় অভিনেতা এ আর মন্টুর বাসার ফটকে কাজের ছেলে লাদেন(১৪) গুলিবিদ্ধ হয়েছে। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। পরে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্যে ভর্তি করা হয়। মঙ্গলবার দিবাগত রাতে গাজীরচট মন্টুর বসবাসরত নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।
এ ব্যাপারে অভিনেতা এ আর মন্টু জানান, গভীর রাতে তার ছেলে মিলন ও কাজের ছেলে লাদেন ফটকের সামনে দাড়ানো ছিল। এসময় কয়েকজন দূর্বৃত্ত গুলি চালিয়ে পালিয়ে যায়। দূর্বৃত্তদের ছোড়া গুলিতে লাদেনের গলায় গুলিবিদ্ধ হয়। লাদেন শেরপুর জেলার বাসিন্দা। সে এ আর মন্টুর বাসায় গত দেড় বছর যাবৎ কাজ করে আসছে।
এ বিষয়ে এলাকাবাসী জানান, এ আর মন্টু বিভিন্ন পোশাক কারখানার ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ করে। সে ও তার ছেলে মিলন এলাকায় আধিপত্য বিস্তারের জন্য বিভিন্ন ধরনের কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।
এ ব্যাপারে জানতে চাইলে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ মহসিনুল কাদির বলেন, গুলিবিদ্ধের খবর পেয়ে ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ গিয়েছে। গুলিবিদ্ধ কাজের ছেলে লাদেনের সাথে কথা বলে কিছু প্রাথমিক তথ্য নেয়া হয়েছে। তবে লাদেন সুস্থ্য হলে এ বিষয়ে আরও নিশ্চিত তথ্য পাওয়া যাবে। এ ঘটনা দুর্বৃত্তরা না পারিবারিকভাবে রাগের বশবর্তী হয়ে ঘটানো হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। প্রাথমিক তদন্ত শেষে দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথাও তিনি জানান।
উল্লেখ্য, সম্প্রতি শিল্পাঞ্চল আশুলিয়ায় পোশাক কারখানার আন্দোলনে শ্রমিকদের উস্কানি দেয়ার অভিযোগে বিশেষ ক্ষমতা আইনের মামলার অন্যতম আসামী এ আর মন্টু। বর্তমানে জামিনে রয়েছেন তিনি। এছাড়া তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে থানায়।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.